ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪

শিশু আহসান হত্যার ঘটনায় গ্রেফতার ২

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চরকচুরিয়া গ্রামে সার্জিকাল টেপ পেঁচিয়ে হাত-পা ও মুখ বেঁধে শিশু আহসান বিশ্বাসকে (৫) হত্যার ঘটনায় মো. আকবর শেখ (২৩) ও ‍হিজবুল্লাহ শেখ (২৪) নামের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। 


রোববার (৭ এপ্রিল) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আকবর শেখ মোল্লাহাটের কচুড়িয়া গ্রামের আসাদ শেখের ছেলে এবং হিজবুল্লাহ একই গ্রামের আফজাল শেখের ছেলে। সোমবার (৮ এপ্রিল) দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার আবুল হাসনাত খান।


তিনি জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আকবর শেখ জানিয়েছে যে শিশু আহসানের পরিবারের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে পরিকল্পিতভাবে শিশু আহসানকে নির্মমভাবে হত্যা করা হয়। এ ঘটনায় শিশুটির পিতা মো. কামরুজ্জামান বিশ্বাস বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা - সে বিষয়ে আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।


শিশুটিকে বলাৎকার করা হয়েছে কিনা এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে এটা ধারণা করেছিলাম। তবে মেডিকেল রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানাতে পারবো।



ads

Our Facebook Page